ঈদে মুক্তি পাচ্ছে নিরবের ‘কসাই’

0
82

বিনোদন ডেস্ক: এবারের ঈদে ওটিটি প্ল্যাটফর্ম ‘আই থিয়েটারে’ মুক্তি পাবে নায়ক নিরব অভিনীতি নতুন সিনেমা ‘কসাই’। আজ সকালে নিবর নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তার আগে আজ (মঙ্গলবার) বিকেল ৪টায় প্রকাশিত হবে সিনেমাটির ট্রেলার।

‘কসাই’ নির্মাণ করেছেন অনন্য মামুন। ‘হিংস্রতাই নেশা’ স্লোগানে সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।

নিরব বলেন, “মামুনের গল্প বলার ক্ষমতা চমৎকার। দারুণভাবে গল্প প্রেজেন্টেশন করেছে সে। ‘কসাই’ গল্প নির্ভর সিনেমা, যার প্রতিটা দৃশ্যেই থাকবে সাসপেন্স। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত সিনেমাটি।”

অনন্য মামুন বলেন, “এটা দেখার জন্য আলাদা কোনো টিকেট ক্রয় করা বা টাকা দিতে হবে না। আই-থিয়েটারের নিয়মিত সাবস্ক্রিপশন ফি দিয়েই সিনেমাটি দেখা যাবে। এখানে এক দিনের মাত্র বিশ টাকা, এক মাসের জন্য দেড়শ টাকা এবং এক বছরের জন্য সাবস্ক্রাইব করলে লাগবে ছয়’শ টাকা দিয়ে। এগুলোর মধ্য থেকে যেকোনো একটি উপায়ে দর্শকরা ‘কসাই’দেখতে পারবেন।”

অনন্য মামুন ও নিরবের মধ্যে ১৪ বছরের বন্ধুত্ব হলেও এবারই প্রথম একসঙ্গে কাজ করেছেন তারা। সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত এ সিনেমায় নিরব ছাড়াও অভিনয় করেছেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয়মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।

উল্লেখ্য, গেলো ১৭ মার্চ সেন্সর ছাড়পত্র পায় ‘কসাই’। এর পোস্টার ও কিছু স্থিরচিত্র প্রকাশ্যে আসার পরই ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়।

ওএস/এমপি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here