শারীরিক অবস্থার উন্নতি নায়ক আলমগীরের

0
74

অর্থনীতির বার্তা ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হয়েছিলেন চিত্রনায়ক, পরিচালক ও প্রযোজক এমএ আলমগীর। শুক্রবার সাংবাদিকদের নিজের শারীরিক অবস্থার উন্নতির খবর দিয়েছেন নিজেই।

শুক্রবার দুপুরের পর তার মৃত্যুর গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে আলমগীর সাংবাদিকদের জানান, তিনি সুস্থ আছেন। শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে আগের তুলনায়। তাকে জড়িয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন আলমগীর।

করোনা শনাক্ত হওয়ার পর গত সোমবার থেকে রাজধানীর গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ৭১ বছর বয়সী এ অভিনেতা। গত ১৮ এপ্রিল সপরিবারে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। তার স্ত্রী সংগীতশিল্পী রুনা লায়লাসহ অন্যদের নেগেটিভ রিপোর্ট আসে।

সপরিবারে তিনি করোনা ভাইরাসের টিকার দুউ ডোজই গ্রহণ করেছিলেন। গত ১৪ ফেব্রুয়ারি নিয়েছিলেন টিকার প্রথম ডোজ; ১৭ এপ্রিল নেন দ্বিতীয় ডোজ।

সদ্যপ্রয়াত চিত্রনায়িকা কবরীর বিপরীতে ১৯৭৩ সালে ‘আমার জন্মভূমি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়ক হিসেবে অভিষেক হয় আলমগীরের। আশি ও নব্বইয়ের দশকের শীর্ষ চিত্রনায়কদের মধ্যে তিনি একজন। অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করেছেন আলমগীর। এ পর্যন্ত নয়বার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ওএস/জেডএজে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here