মিতসুবিশি এক্সপ্যান্ডার গাড়িতে দেড় লাখ টাকা ক্যাশব্যাক

0
70

নিউজ ডেস্ক: মিতসুবিশি মোটরস বাংলাদেশ ‘এক্সপ্যান্ডার এক্সট্রাভ্যাগাঞ্জা’ শীর্ষক একটি মেগা-ক্যাম্পেইন চালু করেছে। এর মাধ্যমে যেসব গ্রাহক মিতসুবিশি এক্সপ্যান্ডার গাড়ি বুক করবেন তারা পাবেন দেড় লাখ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অথবা সমমূল্যের হোম অ্যাপ্লায়েন্স কিংবা আইফোন ১২ জেতার সুযোগ। সঙ্গে আরো থাকছে বিনামূল্যে রেজিস্ট্রেশন এবং তিনটি সার্ভিসিং।

মিতসুবিশি মোটরস বাংলাদেশ জানায়, ব্র্যান্ড নিউ মিতসুবিশি এক্সপ্যান্ডার গাড়ি প্রতিটি পরিবারের জন্য আদর্শ বাহন। মিতসুবিশি এক্সপ্যান্ডারের মধ্যে সাত জন প্রাপ্তবয়স্ক বসার ফ্লেক্সিবল সিট এবং ডুয়াল এসির পাশাপাশি হাই গ্রাউন্ড ক্লিয়ারেন্স সুবিধা থাকায় দেশের বাজারে গাড়িটি ব্যবহারকারী বাড়ছে।

মিতসুবিশি মোটরস বাংলাদেশের হেড অব প্রাইভেট সেলস আশিফ সরোয়ার খান বলেন, ‘আমরা এক্সপ্যান্ডার এক্সট্রাভ্যাগাঞ্জা ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। আগে থেকেই আমাদের দেশের সাধারণ মানুষ সবসময় মিতসুবিশি এক্সপ্যান্ডারকে পারিবারিক বাহন হিসাবে পছন্দ করেছে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে গ্রাহকরা স্ক্র্যাচ কার্ডগুলোর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জিতে নিচ্ছে, যেটি আমাদের জন্য সত্যিই খুবই আনন্দের।

মিতসুবিশি মোটরস বাংলাদেশের হেড অব মার্কেটিং ফারহান হাদি বলেন, সাশ্রয়ী মূল্য, পরিবার-বান্ধব এবং দক্ষ বিক্রয় পরিষেবার জন্য মিতসুবিশি এক্সপ্যান্ডার ইতোমধ্যে দেশের ব্র্যান্ড নিউ সেগমেন্টে অন্যতম সর্বোচ্চ বিক্রিত গাড়ির স্বীকৃতি লাভ করেছে।

বাংলাদেশের মিতসুবিশি মোটরসের একমাত্র পরিবেশক, র‌্যাংগস লিমিটেডের ঢাকা ও চট্রগ্রাম শোরুমে এই অফারটি চলছে। আগ্রহী ক্রেতারা তাদের ফেসবুক পেইজে www.facebook.com/Mitsubishi.Bangladesh পাওয়া যাবে যাবতীয় তথ্য।

ওএস/আরপি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here