ব্যবসায় মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করলেন নয়নতারা

0
91

বিনোদন ডেস্ক: অভিনয়ের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমার অনেক অভিনেত্রী ব‌্যবসায় নাম লেখিয়েছেন। এ তালিকায় রয়েছেন—কাজল আগরওয়াল, রাকুল প্রীত সিং, শ্রুতি হাসান, সামান্থা আক্কিনেনি, তাপসী পান্নু প্রমুখ। এবার ব‌্যবসায় মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করলেন দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা।

ভারতীয় সংবাদমাধ‌্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি বেশ কজন তারকা অভিনয়শিল্পী চেন্নাই ভিত্তিক পানীয় একটি কোম্পানিতে অর্থ বিনিয়োগ করেছেন। এ তালিকায় রয়েছেন নয়নতারা ও তার প্রেমিক নির্মাতা বিগনেশ শিবানের নামও। তারা ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি ৭০ লাখ ১৭ হাজার ২৬৪ টাকা) বিনিয়োগ করেছেন। তারকাদের বিনিয়োগ করা এই অর্থ ব‌্যবসা সম্প্রসারণের কাজে ব‌্যবহার করবে চাই ওয়ালে নামে প্রতিষ্ঠানটি। এক বছরের মধ‌্যে ৩৫টি আউটলেট খোলার পরিকল্পানার কথা জানিয়েছে।

বিগনেশ শিবানের সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেম করছেন নয়নতারা। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে মনের লেনাদেনা এই যুগলের। তারপর থেকে চুটিয়ে প্রেম করছেন। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। গুঞ্জন উড়ছে, খুব শিগগির বিয়ে করবেন তারা।

বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দু’জনই সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান।

ওএস/আরপি

আরো পড়ুন: