ক্রাইম থ্রিলার ‘ডার্করুম’ ও ‘বিলাপ’ আসছে সিনেমাটিকে

0
75

বিনোদন ডেস্ক: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দেশীয় ওটিটি প্লাটফর্ম সিনেমাটিকে মুক্তি পাচ্ছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ওয়েব ওরিজিনাল ডার্করুম এবং ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার পরিচালিত ‘বিলাপ’।

মানসম্পন্ন কন্টেন্ট ও দর্শকবান্ধব হয়ে বছর শুরু থেকেই নতুন করে ফের আলোচনায় দেশের প্রথম ওটিটি প্লাটফর্ম ‘সিনেমাটিক’। বছরের শুরুতে প্লাটফর্মটিতে মুক্তি দেওয়া ‘জানোয়ার’ ব্যাপক প্রশংসিত হয়। তার ধারাবাহিকতায় ‘বিলাপ’ ও ‘ডার্ক রুম’ মুক্তি দেওয়া হচ্ছে বলে জানালেন প্লাটফর্মটির পরিচালক তামজিদ অতুল।

গত বছর ছোটপর্দার আলোচিত নির্মাতা সোহরাব হোসেন দোদুল সিনেমার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ‘সাপলুডু’ সিনেমার মাধ্যমে।এবার তিনি নিয়ে আসছেন ওয়েব কন্টেন্ট।

এর আগে তার নির্মিত ‘ছক’ মুক্তি পায় সিনেমাটিকে।

প্যারাসাইকোলজি থ্রিলার গল্পে নির্মিত হয়েছে ‘ডার্ক রুম’। অভিনয় করছেন দেশের চঞ্চল চৌধুরী, তারিন জাহান এবং আজমেরী হক বাঁধন।

বুধবার ওয়েব ফিল্মটির ট্রেলার প্রকাশ পেয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ডার্করুম’ এর ট্রেলার শেয়ার করে নির্মাতা সোহরাব হোসেন দোদুল লিখেছেন, ‘আসছে ঈদের শুভেচ্ছা নিয়ে, মুক্তি পাবে সিনেমেটিক-এ।

‘ডার্করুম’-এ ভিন্ন ভিন্ন কয়েকটি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। থ্রিলার গল্পে চমক ও নতুনত্ব থাকবে অন্যদুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা নন্দিত অভিনেত্রী তারিন এবং লাক্স তারকা খ্যাত বাঁধনের চরিত্রগুলোতেও।

এদিকে মিশন এক্সট্রিম সিনেমার পর প্রথমবারের মতো ওয়েব সিরিজ পরিচালনা করেছেন নির্মাতা ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার । তাদের নির্মিত ‘বিলাপ’ একসঙ্গে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শরিফুল রাজ ও শবনম ফারিয়া। এর কাহিনী ও চিত্রনাট্য সানীর নিজেরই।

সম্প্রতি বিলাপের ট্রেলার প্রকাশিত হয়েছে। প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসিত হচ্ছে। দর্শকরা মনে করছেন ঈদের অন্যতম মানসম্পন্ন কন্টেন্ট হবে ‘বিলাপ’।

ওএস/আরপি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here