ইসলামী ব্যাংকের কার্ড সার্ভিসে যত অফার

0
74

নিউজ ডেস্ক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রয়েছে শরীআহসম্মত ক্রেডিট কার্ড (খিদমাহ), ভিসা সাপোর্টেড ডেবিট কার্ড ও অ্যাকাউন্টবিহীন প্রিপেইড কার্ড। ডুয়েল কারেন্সি, ইন্টারন্যাশনাল পেমেন্ট ও রেমিট্যান্স গ্রহণসহ এসব কার্ড ব্যবহারকারীদের জন্য কেনাকাটা ও সার্ভিস ব্যবহারে রয়েছে বিশেষ সুবিধা। বিভিন্ন হসপিটাল সার্ভিস, ইলেকট্রনিকস পণ্য, পোশাক, টুরিস্ট হোটেল, মোটেল, রিসোর্ট এবং রেস্টুরেন্টে এসব কার্ড দিয়ে বিল পরিশোধে রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ইএমআই সুবিধা।

ইসলামী ব্যাংকের কার্ড দিয়ে ইলেকট্রনিক পণ্য কেনায় রয়েছে বিশেষ ছাড়। মিনিস্টার রিটেইল পয়েন্ট থেকে কার্ড দিয়ে নগদ পরিশোধে রয়েছে ১৫% মূল্যছাড় আর কিস্তিতে পরিশোধে রয়েছে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। ট্রান্সকম ইলেকট্রনিকস, সিঙ্গার, ওয়ালটন প্লাজা, বেস্ট ইলেক্ট্রনিকস ও এসকোয়ার ইলেক্ট্রনিকসের পণ্যে রয়েছে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। র‌্যাংগস ইলেকট্রনিকস, স্যামসাং ও বাটারফ্লাই ইলেকট্রনিকসে রয়েছে ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

পোশাক কেনাকাটাতেও ইসলামী ব্যাংকের কার্ড দিয়ে বিল পরিশোধে রয়েছে বিশেষ ছাড়। গুলশানের ভাসাবী ফ্যাশনস, বনানীর মনসা, পল্লবীর প্যাভিলিয়ন লাইফস্টাইল এবং লালমাটিয়ার জারা-নেহা শো-রুমে রয়েছে ১৫% ছাড়। ইরানি বোরকাবাজারের দেশব্যাপী আউটলেটসমূহে রয়েছে ১০% ছাড়।

ইসলামী ব্যাংকের কার্ড দিয়ে বিভিন্ন রেস্টুরেন্ট ও ফুড আইটেমের বিল পরিশোধে রয়েছে অফারের পসরা। খুলনার টাইগার গার্ডেন হোটেলে ফুড আইটেমে রয়েছে ২৫% ছাড়। চট্টগ্রামের হালদি অ্যারাবিয়ান হাউসের ফুড আইটেমে রয়েছে ২০% ছাড়। ধানমন্ডির ক্যাফে দরবার রেঁস্তোরা এবং চট্টগ্রামের টেরাকোটা রেস্টুরেন্টে রয়েছে ১০% ছাড়। ঢাকার পিটস্টপ রেস্টুরেন্ট সুইটস অ্যান্ড বেকারির পণ্যেও রয়েছে ১০% ছাড়।

চিকিৎসা সেবায় ইসলামী ব্যাংকের কার্ড দিয়ে বিল পরিশোধে রয়েছে বিশেষ ছাড়। ঢাকার আসগর আলী হাসপাতালে বিভিন্ন টেস্টে ১০% ও বেড ভাড়ায় ৫% ছাড় এবং খিদমাহ কার্ডের মাধ্যমে বিল পরিশোধের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। ফারাজি হাসপাতালে ডেন্টাল কনসালটেন্সিতে ৫০% এবং অন্যান্য সেবায় ৩০% পর্যন্ত ছাড়। ইনসাফ বারাকাহ জেনারেল হাসপাতালে বিভিন্ন প্যাথোলজিক্যাল টেস্টে ৪০% এবং অন্যান্য সেবায় ১০% পর্যন্ত। বিআরবি হাসপাতালে বিভিন্ন সেবায় ২০% পর্যন্ত ছাড় এবং খিদমাহ কার্ডের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। ঢাকা সিটি ফিজিওথেরাপি হাসপাতালে কনসালটেন্সিসহ বিভিন্ন সেবায় ২০% পর্যন্ত ছাড়। এসআইবিএল ফাউন্ডেশন হাসপাতালে বিভিন্ন সেবায় ২০% পর্যন্ত ছাড় এবং খিদমাহ কার্ডের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

টুরিস্ট হোটেল ও রিসোর্ট সেবায়ও ইসলামী ব্যাংকের কার্ড দিয়ে বিল পরিশোধে রয়েছে অভাবনীয় সুযোগ-সুবিধা। কক্সবাজারের রয়াল টিউলিপ সী-পার্ল রিসোর্টে রুম ভাড়ায় ইসলামী ব্যাংকের ক্রেডিট কার্ডে ৫০% ও ডেবিট কার্ডে ৪৫% ছাড়। লং বিচ হোটেলে ইসলামী ব্যাংকের কার্ডহোল্ডার এবং তার স্ত্রী-সন্তানের জন্য এপ্রিল-সেপ্টেম্বর মৌসুমে ৫০% আর অক্টোবর-মার্চ মৌসুমে ৪০% ছাড়। এখানে অতিরিক্ত বেড ও নাশতার জন্য কোন ফি দিতে হবে না। ওশ্যান প্যারাডাইস হোটেলেও রুমভাড়ায় এপ্রিল-সেপ্টেম্বর মৌসুমে ৫০% আর অক্টোবর-মার্চ মৌসুমে ৪০% ছাড়। সিলেটের রোজভিউ হোটেলে রুম ভাড়ায় ৫০%, ভেন্যু র‌্যাক রেটে ৪০% এবং রেস্টুরেন্টে ২০% পর্যন্ত ছাড়। ঢাকার গ্রেস টোয়েন্টি ওয়ান হোটেলে ব্যাংকেট হল ভাড়ায় ৫০%, রুম ভাড়ায় ৪০% এবং রেস্টুরেন্ট ও বেভারেজে ২০% ছাড়।

ওএস/আরপি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here